দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট চান; সাজ্জাদুল হাসান

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশ ও জাতির উন্নয়ন কার্যক্রমকে অব্যাহত রাখতে জনগনের নিকট শেখ হাসিনার নৌকায় ভোট চান প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব নেত্রকোণার রূপকার হাওরপুত্র সাজ্জাদুল হাসান।
নেত্রকোণার খালিয়াজুরীতে সোশ্যাল ডেভেলপমেন্ট (এসডিএফ) এর আয়োজনে অর্থ মন্ত্রণালয়ের (আর ই এল আই) প্রজেক্টরের আওতায় সহায় সম্বলহীনদের মাঝে এককালীন অনুদানের নগদ অর্থ বিতরণ অনুষ্টানে তিনি এই কথা বলেন।

শনিবার (১৩ই মার্চ) দুপুর ১টায়, অর্থ বিতরণ উপলক্ষে কৃষ্ণপুর ইউনিয়নের জাহেরপুর পশ্চিম পাড়ায় এককালীন অনুদান বিতরন অনুষ্টান আয়োজন করেছে এসডিএফ ০৭ নং ক্লাস্টার।

উক্ত অনুষ্টানে উপজেলার এসডিএফ ০৭ নং ক্লাস্টারের অধীনে কৃষ্ণপুর, নগর ও খালিয়াজুরী ইউনিয়নের মোট ১৭টি গ্রামে বসবাসরত অসহায় হতদরিদ্র ৬৩১টি পরিবারের মাঝে ৯ হাজার করে ৫৬ লক্ষ ৭৯ হাজার টাকা বিতরণ করা হয়েছে। এছাড়া ০৭নং ও ০৮নং ক্লাস্টার মিলে সর্বমোট ১৯শ ২২ জন উপকারভোগী নির্বাচন করা হয়েছে। এদের মধ্যে এ পর্যন্ত ১ হাজার ৬০ জনকে নগদ এককালীন অনুদান বিতরণ করেছে। বাকি সদস্যদের পর্যাক্রমে বিতরণ করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার রুয়েল সাংমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান।

এর আগে উপস্থিত আওয়ামী লীগ ও তার অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। বক্তারা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খালিয়াজুরী মদন ও মোহনগঞ্জ ০৪ আসনের নৌকার মাঝি হিসেবে হাওরপুত্র সাজ্জাদুল হাসানকে দেখতে চান।