নওগাঁয় পুলিশ সুপারের উদ্যোগে পুরুষ ও নারীদের মাঝে বস্ত্র বিতরণ

নওগাঁয় পুলিশের পক্ষে থেকে সনাতন ধর্মাবলম্বী মানুষের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নওগাঁর অসহায় হতদরিদ্র ৬০০ শতাধিক সনাতন ধর্মাবলম্বী পুরুষ ও নারীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২০ অক্টোবর) বেলা ১১ টার সময় নওগাঁ সদর মডেল থানা প্রাঙ্গণে নওগাঁ জেলা পুলিশের পক্ষে থেকে এ সব বস্ত্র শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

বিতারণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরুষ ও নারীদের মাঝে শাড়ী বিতরণ করেন নওগাঁ পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক ও গাজিউর রহমান । এ সময় পুলিশ বলেন, সমাজকে সুন্দর করতে ও দেশকে আলোকিত করার ব্রত নিয়ে পুলিশ বাহিনী কাজ করে যাচ্ছেন। শারদীয় দুর্গোৎসব সনাতন ধর্মাবলম্বী মানুষের সবচেয়ে বড় উৎসব। এই উৎসবে সমাজের অসহায় মানুষদের মুখে একটু হাসি ফোটাতে তিনি তাঁদের মাঝে নতুন কাপড় বিতরণ করছেন। বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর সার্কেলের, আহসানুজ্জামান, পিপিএম অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম), ফৌজিয়া হাবিব খান, এহসানুর রহমান, নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি ইমরুল কায়েস প্রমুখসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।