নওগাঁর পত্নীতলায় পৃথক অভিযানে নিষিদ্ধ টাপেন্টাডল ও ফেন্সিডিলসহ আটক ৩

নওগাঁর পত্নীতলায় থানা পুলিশ সোমবার পৃথক পৃথক অভিযান চালিয়ে নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিল সহ ৩জনকে আটক করে মঙ্গলবার কোর্ট হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানাগেছে, সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদর নজিপুর পুরাতন বাজার এলাকার থানা রোড সংলগ্ন শাহীন ফার্মেসিতে অভিযান চালিয়ে ওষুধ ব্যবসায়ী শাহীনুর ইসলাম (৩৭) ও তার স্ত্রী গুলশানারা সাথী (৩০)কে নিষিদ্ধ নেশা জাতীয় ট্যাবলেট মজুত ও বিক্রি করার অপরাধে হাতেনাতে আটক করে পত্নীতলা থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে নিষিদ্ধ নেশা জাতীয় ৬০ পিস টাপেন্টাডল ট্যাবলেট জব্দ করে পুলিশ।

অপরদিকে একই দিনে পত্নীতলা থানা পুলিশ উপজেলার ঘোষনগর সরদারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৫বোতল ফেন্সিডিলসহ উজ্জ্বল হোসেন (৩৪) নামে একজনকে আটক করেছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বেলাল হোসেন (৪০) নামে এক সহযোগী মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

আটককৃত উজ্জল হোসেন ঘোষনগর সরদার পাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে এবং পলাতক বেলাল হোসেন একই ইউপির হাড়িপুকুর গ্রামের মৃত নাসিরউদ্দিনের ছেলে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় দুটি পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে। তাদের মঙ্গলবার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।