নওগাঁর পত্নীতলায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নওগাঁর পত্নীতলায় বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। পত্নীতলা থানা বিএনপির (একাংশ) আয়োজনে ১ সেপ্টেম্বর
(বুধবার) বিকেলে উপজেলার নজিপুর বাসস্ট্যান্ড দলীয় কার্যালয়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে এসময় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পত্নীতলা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস‍্য আবু তাহের চৌধুরী মন্টু’র সঞ্চালনায় এবং যুগ্ম আহবায়ক মোঃ হাবিবুর রহমান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব খাজা নাজিবুল্লাহ চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নজিপুর পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক পৌর মেয়র মোঃ আনোয়ার হোসেন, নজিপুর পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ মর্তুজা রেজা, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক এম আর মোস্তফা, থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল হাসান সহ যুবদল, ছাত্রদলসহ সংগঠনের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীগণ। আলোচনা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এবং পত্নীতলা থানা বিএনপির সদ‍্য প্রয়াত আহ্বায়ক আনিছুর রহমান শেখ-এর রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

একই সময় বিএনপির সাবেক এমপি সামসুজ্জোহা খান’র নেতৃত্বে উপজেলার সরদারপাড়া এলাকায় সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পৃথক কর্মসূচি পালন করা হয়।