নওগাঁয় চোরাকারবারীদের ছুরিকাঘাতে বিজিবি কমান্ডারসহ আহত-২

নওগাঁর ধামুরহাট সীমান্তে বস্তাবর শাখাহাটি এলাকায় টহলরত অবস্থায় চোরাকারবারীদের ছুরিকাঘাতে ক্যাম্পের নায়েক সুবেদার মজিবর হোসেন জখম হয়েছে। তাকে হেলিকপ্টার যোগে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) ধামুরহাট সীমান্তে বস্তাবর শাখাহাটি এলাকায় টহলরত অবস্থায় উক্ত ঘটনাটি ঘটেছে।

এ সময় গুরুত্ব জখম হওয়া সোর্স তারেককে পত্নীতলা হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসক।

উক্ত ঘটনাস্থলে পর্যাপ্ত বিজিবি মোতায়েন করা হয়েছে। থানা পুলিশ ও পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফতাব উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানাযায়, বস্তাপুর ক্যাম্পের ক্যাম্প ইনচার্জ নায়েক সুবেদার মজিবর হোসেন শাখাহাটি বাজার এলাকায় টহল প্রদান করেন। রাতের কোন এক সময় সম্ভবত রাত তিনটার দিকে চোরাকারবারির সক্রিয় একটি দল বিজিবির নায়েক সুবেদার মজিবর হোসেন ও সঙ্গীও সোর্স তারেক রহমানকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়।

পরে বিষয়টি জানাজানি হলে ১৪ বিজিবি ব্যাটেলিয়ন গুরুতর জখম সুবেদার মজিবর হোসেনকে হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়।

১৪ বিজিবির অধিনায়ক মোঃ হামিদ উদ্দিন পিএসসির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা সম্পূর্ণ ঘটনা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছি। তদন্ত সাপেক্ষে দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করা হবে। এখন সীমান্তে পরিস্থিতি স্বাভাবিক আছে।