নওগাঁয় ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুস্পৃষ্টে নিহত-১

নওগাঁর নিয়ামতপুরে বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুস্পৃষ্টে মোরশেদ আলম (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। যুবক মোরশেদ আলম উপজেলার শালবাড়ি গ্রামের শামস উদ্দীনের ছেলে।

শনিবার (৮ই এপ্রিল) বিকেল সাড়ে ৩টা নাগাদ ঘটনাস্থল থেকে মরদেহ এবং ট্রান্সফরমার চুরির কাজে ব্যবহৃত রশি, প্লাসসহ বেশকিছু সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, শনিবার সকালে উপজেলার ভাদর দন্ডগ্রামের সড়কের পাশে একটি গভীর নলকূপের নিচে এক যুবককে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়। খবর পেয়ে বিকেল সাড়ে তিনটা নাগাদ মোরশেদ আলমের মরদেহ এবং ট্রান্সফরমার চুরির কাজে ব্যবহৃত সরংঞ্জমাদি উদ্ধার করা হয়। নিহত মোরশেদের মরদেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, মোরশেদ আলমের শরীরে বিভিন্ন জায়গায় বিদ্যুস্পৃষ্টের চিহ্ন ছিলট্রান্সফরমার চুরি করার সময়ই বিদ্যুস্পৃষ্টে নিহত হয়েছে বলে ধারনা করে তিনি আরো বলেন, খুটি থেকে একটি ট্রান্সফরমারের তার কাটা ছিল। হয়তো আরেকটি তার কাটার সময় শক করে মারা গেছে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।