নতুন আঙ্গিকে যাত্রা শুরু করল “তেঁতুলিয়া জার্নালিস্ট’স ক্লাব”

পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় পেশাদার ও সক্রিয় সাংবাদিকদের নিয়ে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করলো “তেঁতুলিয়া জার্নালিস্ট’স ক্লাব”নামের সাংবাদিক সংগঠন।

বৃহস্পতিবার (২০ মে ২০২১) রাতে তেঁতুলিয়া চৌরাস্তা বাজারের বাংলা হোটেলের ২য় তলায় দৈনিক কালের কন্ঠের স্বাস্থ্য বিভাগের সহযোগী সম্পাদক আতাউর রহমান কাবুল ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার মাহমুদ আজহারের উপস্থিতিতে এবং সকলের মতামতের ভিত্তিতে নবগঠিত কমিটির আহবায়ক করা হয়েছে সিনিয়র সাংবাদিক আশরাফুল ইসলামকে এবং সদস্য সচিব করা হয়েছে তরুণ সাংবাদিক এস কে দোয়েলকে।

১৯ জন সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে এবং আগামী দুইমাস অত্র কমিটির সদস্য সংগ্রহ, গঠনতন্ত্র প্রণয়নসহ সাংগঠনিক তৎপরতা বাড়াতে উপ-কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের সংবিধান প্রণয়নের উদ্দেশ্যে নয়াদিগন্তের এম এ বাসেতকে আহবায়ক ও দৈনিক অধিকারের মোবারক হোসাইনকে সদস্য সচিব করে ৬ জন সদস্য নিয়ে মোট ৮ সদস্য বিশিষ্ট উপ-কমিটি গঠন করা হয়েছে।

অপরদিকে কমিটির সদস্য সংগ্রহ ও বাছাই করনের উদ্দেশ্যে সকালের সময়ের এম আতিকুজ্জামান শাকিলকে আহবায়ক ও চ্যানেল এস’র আহসান হাবীবকে সদস্য সচিব করে ৬ জন সদস্য নিয়ে মোট ৮ সদস্য বিশিষ্ট উপ-কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন- দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সরকার হায়দার, দৈনিক নওরোজের হাফিজুর রহমান হাবিব, আরটিভি ও ঢাকা পোস্ট মুহাম্মদ রনি মিয়াজি, ভোরের পাতার খাদেমুল ইসলাম, দৈনিক আমাদের অর্থনীতির তরিকুল ইসলাম, আমার সংবাদের রবিউল ইসলাম রতন, সবুজ নিশানের জুলহাস উদ্দিন, বাণিজ্য প্রতিদিনের মোস্তাক আহম্মেদ, সোলায়মান আলী, আজকের আলোকিত সকালের আমিরুল ইসলাম প্রমুখ।