পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ‘জার্নালিস্ট ক্লাব’ এর যাত্রা শুরু

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ‘জার্নালিস্ট ক্লাব’ নামে একটি নতুন সংগঠনের যাত্রা শুরু হয়েছে। তিন ধাপে আহ্বায়ক ও সদস্য সচিব ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে সংগঠনটি।

শুক্রবার (২১ মে) দিনগত রাতে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত তেঁতুলিয়ার প্রতিষ্ঠাতা, দৈনিক কালের কণ্ঠের স্বাস্থ্যবিষয়ক সহ সম্পাদক আতাউর রহমান কাবুল ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার মাহমুদ আজহার বিষয়টি নিশ্চিত করেন।

আতাউর রহমান কাবুল বলেন, বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার মাহমুদ আজহার উপস্থিত থেকে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার পেশাদার, সক্রিয় সাংবাদিকদের নিয়ে নতুন এ সংগঠন ‘তেঁতুলিয়া জার্নালিস্ট’ ক্লাবের আত্মপ্রকাশ হয়েছে।

তেঁতুলিয়ার সিনিয়র সাংবাদিক আশরাফুল ইসলামকে আহ্বায়ক ও তরুণ সাংবাদিক এস কে দোয়েলকে সদস্য সচিব করে গত বৃহস্পতিবার (২০ মে) রাতে ১৯ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
আগামী দুই মাস কমিটি সদস্য সংগ্রহ, গঠনতন্ত্র প্রণয়নসহ সাংগঠনিক তৎপরতা বাড়াতে উপকমিটিও গঠন করা হয়।

একই দিন সংগঠনের সংবিধান প্রণয়ন উপকমিটিতে এম বাসেতকে আহ্বায়ক ও মোবারক হোসাইনকে সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট উপকমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্য সংগ্রহের দায়িত্ব পালনে সাত সদস্য বিশিষ্ট উপকমিটিতে আতিকুজ্জামান শাকিলকে আহ্বায়ক ও আহসান হাবীবকে সদস্য সচিব করা হয় বলে তিনি জানান।