নতুন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলেন তাহসান

দেশের জনপ্রিয় গায়ক তাহসান খান। দেশে ও দেশের বাইরে রয়েছে অসংখ্য ভক্ত। মাঝে অবশ্য অভিনয়েও নাম লিখিয়েছিলেন এই গুণী তারকা। তবে বেশ কিছুদিন হলো সব কিছুতে অনিয়মিত তিনি।

মাঝেমধ্যে নানা ধরনের ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে দেখা যায় তাঁকে। সে রকমই একটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলেন এই তারকা। এবার তাঁর হাত ধরে যাত্রা করল ফ্যাশন ব্র্যান্ড মাইক্লোর নতুন শাখা। গেল ২৭ শনিবার রাজধানীর বেইলি রোডে মাইক্লো বাংলাদেশের নবম আউটলেটটি উদ্বোধন করেন তিনি।

এ প্রসঙ্গে তাহসান খান বলেন, ‘এখন থেকে আমাকে নিয়মিত দেখতে পাবেন তৈরি পোশাকের ব্র্যান্ড মাইক্লো বাংলাদেশের সঙ্গে। আশা করি, ভালো কিছু হবে এবং নতুন চমক থাকছে।’

এর আগে তাঁকে প্রতিষ্ঠানটির বেশ কিছু ফটোশুটে দেখা যায়। অনুষ্ঠানে উপস্থিত মাইক্লোর ক্রিয়েটিভ ডিজাইন ইনোভেশন অ্যান্ড মার্কেটিং পরিচালক বাবু আরিফ বলেন, ‘এই প্রতিষ্ঠানটির লক্ষ্য হলো আন্তর্জাতিক মানের পোশাক এবং বিক্রয় সেবা প্রদানের পাশাপাশি বাংলাদেশের দ্রুততম বর্ধনশীল ব্র্যান্ড হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা।

এর আগে ঢাকা ও নরসিংদীতে একযোগে আটটি শোরুম উদ্বোধনের মাধ্যমে দেশের ফ্যাশন বাজারে যাত্রা শুরু করে চমক সৃষ্টি করে নতুন ফ্যাশন ব্র্যান্ড মাইক্লো বাংলাদেশ।

এদিকে তাহসান খান জানান, খুব তাড়াতাড়ি তার গান আসছে। নতুন গানের কাজ করছেন বেশ কিছুদিন ধরে। অভিনয় প্রসঙ্গে তিনি এক সাক্ষাৎকারে বলেন, এখন আসলে বিরতি নিয়েছেন। আপাতত অভিনয় নিয়ে ভাবছেন না।