নর্দান ইউনিভার্সিটিতে সফট স্কিলস ডেভেলপমেন্ট ট্রেনিং অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর স্থায়ী ক্যাম্পাসে ০৯ জানুয়ারি ২০২১, শনিবার আইসিটি এন্ড সফট স্কিলস ডেভেলপমেন্টের উপর ট্রেনিং ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম বাস্তবায়নের অংশ হিসেবে দক্ষতা উন্নয়নের লক্ষ্যে এই প্রোগ্রাম অনুষ্ঠিত হচ্ছে।

অনলাইন শিক্ষা বিস্তাতে তথ্য-প্রযুক্তিকে কাজে লাগিয়ে দক্ষ ও প্রশিক্ষিত শিক্ষক গড়ার প্রত্যয় নিয়ে রাজধানীর বিভিন্ন কলেজের ৬০ জনের অধিক শিক্ষকদের নিয়ে দিনব্যাপী ওয়ার্কশপের আয়োজন করে নর্দান ইউনিভার্সিটি। টেকনোলজি ও সফট স্কিলস বিষয়ে হাতে-কলমে প্রশিক্ষণ পেয়েছেন আমন্ত্রিত শিক্ষকবৃন্দ।

উক্ত ওয়ার্কশপে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ-উপাচার্য প্রফেসর ড. নজরুল ইসলাম (ডি),আমিরজান কলেজের চেয়ারম্যান ও নর্দান ইউনিভার্সিটির একাডেমিক উপদেষ্টা মো. জিল্লুর রহমান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিরিয়ারিং বিভাগের প্রধান মো. রায়হান-উল-মাসুদ, টেক্সটাইল বিভাগের প্রধান মো. তানজিম হোসাইন, এডিশনাল ডিরেক্টর মনোয়ারুল ইসলাম রিবেল ও ডেপুটি রেজিস্ট্রার মো. মামুন আল মুকুল।

এছাড়া, বিভিন্ন বিভাগের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

যুগোপযোগী এ ধরণের প্রশিক্ষণ আয়োজন করার জন্য নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এই ইউনিভার্সিটির চলমান শিক্ষা কার্যক্রমের প্রশংসা করেন অংশগ্রহণকারী শিক্ষকরা।