নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম

পঞ্চগড়ে ছাত্রলীগ, আওয়ামীলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের বিপুল নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

সোমবার (২৬ জুন) সকালে কেন্দ্রীয় এ ছাত্রলীগ নেতা তার নিজ এলাকা পঞ্চগড়ের বোদা উপজেলায় আগমন করবেন এমন খবর জানাজানি হলে তাকে প্রটোকল দিতে পার্শ্ববর্তী নীলফামারী,দিনাজপুর, ঠাকুরগাঁও জেলা সহ রংপুর বিভাগের বেশ কয়েকটি উপজেলার বিপুল পরিমাণ ছাত্রলীগ নেতাকর্মীরা গাড়ী বহর নিয়ে জরো হতে শুরু করে।

বিকেল সাড়ে তিনটার দিকে সাদ্দাম হোসেন গাড়ি বহর নিয়ে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় পৌছালে, বিভিন্ন এলাকা থেকে আগত ছাত্রলীগের বিপুল পরিমাণ নেতাকর্মীরা কেন্দ্রীয় ছাত্রলীগের এ নেতাকে ফুল দিয়ে বরন করে নেন৷

সেখান থেকে কয়েকশত মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে প্রোটোকল দিয়ে, বিভিন্ন শ্লোগান ও করতালির মাধ্যমে তাকে বোদা উপজেলা ছাত্রলীগের আয়োজিত আলোচনা সভায় নিয়ে যায়। পরে সেখানে তাকে ব্যাপক সংবর্ধনা দেওয়া হয়।

এদিকে নীলফামারী,পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা রাস্তায় পুর্ব থেকে অপেক্ষমান ছিল, দেবীগঞ্জ ও বোদা উপজেলা সহ বেশ কয়েকটি ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মীরা তাকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বিনিময় করেন ।