নেত্রকোণার দুর্গাপুরে মাদরাসা শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ দান করলো রিকশাচালক

‘‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’’ এই প্রতিপাদ্যে নেত্রকোনার দুর্গাপুরে এতিম ও অসহায় মাদরাসা শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ দিলো মানবতার ফেরিওয়ালা নামে খ্যাত রিকসাচালক তারা মিয়া। মঙ্গলবার দুপুরে পৌরশহরের ফজলুল উলুম কারিমিয়া মাদরাসায় ২০জন শিক্ষার্থীদের এ উপহার বিতরণ করা হয়।

বিতরণকালে মাদরারসার মোহ্তামিম হাফেজ মাওলানা জাকারিয়া, হাফেজ মাওলানা আলী ওসমান, মাওলানা রিয়াজুল ইসলাম, মো. মাঝহারুল ইসলাম, মো. আব্দুল হক, মো. এনামুল ইসলাম, স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

রিকশাচালক তারা মিয়া বলেন, দীর্ঘ নয় বছর ধরে রিকশা চালিয়ে উপার্জিত অর্থ থেকে প্রায় প্রতি মাসেই কিছু কিছু টাকা জমিয়ে বিভিন্ন বিদ্যালয়সহ গ্রামের সাধারণ শিক্ষার্থীদের বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করে আসছি। এবার মাদ্রাসায় কিছু হতদরিদ্র শিক্ষার্থী আছে জানতে পেরে সেখানে পবিত্র কোরআনশরীফ উপহার দিয়েছি।

ছোটবেলায় টাকার অভাবে পড়াশোনা করতে পারেননি, তাই প্রতি মাসেই দরিদ্র শিক্ষার্থীদের এভাবে সহযোগিতা করেন তিনি। এভাবে সুবিধাবি তদের সহায়তা করতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান মানবতার ফেরিওয়ালা রিকশাচালক তারা মিয়া।