নেত্রকোণার মদনে এসডিএফ এর সহযোগিতায় অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ

নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের জঙ্গল-ডেমারগাতী খেলার মাঠে, অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অর্থায়নে, অসহায়দের মাঝে এককালীন নগদ অর্থ বিতরণ করা হয়।

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর সার্বিক সহযোগিতায়, মাঘান ইউনিয়নের ৩ টি গ্রামের ১শত ২৬ জনের মাঝে জনপ্রতি ৯ হাজার টাকা করে মোট ১১ লক্ষ ৩৪ হাজার টাকা বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১১ মে) দুপুরে জঙ্গল, ডেমারগাতী ও মাঘান গ্রাম উন্নয়ন সমিতির আয়োজনে অর্থ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন ও অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন ( এসডিএফ) জেলা মনিটরিং অফিসার ইফতেখার আহমেদ, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব মোঃ সাজ্জাদুল হাসান।

এফডিএফ এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন, আঞ্চলিক পরিচালক মোঃ আবুল হোসেন, প্রধান কার্যালয়ের কর্মকর্তা নুরুল হুদা চৌধুরী, জেলা ব্যবস্থাপক মোশাররফ হোসেন,, জেলা কর্মকর্তা (স্বাস্থ্য ও পুষ্টি) ডা. মাহবুব তানভীর সাকিব ও ক্লাস্টার অফিসার মোঃ মনিরুজ্জামান।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মদন উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুস ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান তালুকদার শামীম, পৌর মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফ, ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহনূর রহমান, ওসি (তদন্ত) মোঃ জাহাঙ্গীর আলম খান।

এছাড়াও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা গাজী ফেরদৌস , বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, আওয়ামী লীগ নেতা ইফতে খাইরুল আলম চৌধুরী আজাদ, গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান মাঈদুল ইসলাম খান মামুন মাঘান ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম মাসুদ, উপজেলা সাবেক ছাত্র নেতা বাবু বিমান কুমার বৈশ্য আওয়ামী লীগ নেতা রিয়াজ উদ্দিন
সহ স্থানীয় আওয়ামী নেতা- কর্মীরা।