নেত্রকোণার মদনে জাতীয় মৎস্য সপ্তাহ শুভ উদ্বোধন আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

“নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণা মদন উপজেলা জাতীয় মৎস্য সপ্তাহ শুভ উদ্বোধন ও আলোচনা সভা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই)ওসকালে উপজেলা পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়। পরে উপজেলা প্রশাসন ও মৎস্য কার্যালয়ের আয়োজনে হল রুমে জাতীয় মৎস্য সপ্তাহের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি মদন উপজেলার পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃহাবিবুর রহমান।

অনু্ষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া, সঞ্চালনায় ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ কামরুল হাসান, এ সময় সভায় বক্তব্য রাখেন মৎস্য জীবি সাহাবুল ইসলাম, মৎস্য চাষি মোঃ নজরুল ইসলাম, মৎস্য চাষি ও ইউপি চেয়ারম্যান মোঃ সাফায়ত উল্লাহ রয়েল,বীর মুক্তি যোদ্ধা আব্দুর রহিম, আব্দুল সালাম খান,তদন্ত কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম খান, প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ তাইরান ইকবাল, ভাইস চেয়ারম্যান মুফতি মাওলানা আনোয়ার হোসাইন।

আলোচনা সভা উপস্থিত ছিলেন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামিউল হায়দার শফি, একাডেমি সুপারভাইজার জোছনা বেগম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রিমি ফেরদৌস, বিভিন্ন ইউনিয়ন হতে মৎস্য জীবি ও মৎস্য চাষিগণ উপস্থিত ছিলেন।

সফল মৎস্য চাষিদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।তারা হলেন, সাফায়ত উল্লাহ রয়েল, মোঃসারুয়ার জাহান, আঃ হক,আসাদ মিল্কী, সম্মাননা পুরস্কার দেয়া হয়, উপজেলা প্রশাসনের কার্যালয়,আনসার ভিডিপির কার্যালয়,ও মদন থানার প্রশাসনকে পুরস্কারে ভূসিত করা হয়।অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদের পুকুরে পোনামাছ অবমুক্তকরণ করা হয়েছে।