নেত্রকোনার খালিয়াজুরীতে সদর ইউপি চেয়ারম্যানের মা আর নেই

নেত্রকোণার খালিয়াজুরীতে সদর ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আবু ইছহাক, যুবলীগের আহŸায়ক আরিফুল ইসলাম ফালাক ও বিশিষ্ট ব্যবসায়ী কামরুল হাসান মুসা’র মা ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
শুক্রবার (১২ এপ্রিল) রাত ০৯ টায় তিনি ময়মনসিংহের নেক্সাস হাসপাতালে বার্ধক্য জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর।

মৃত্যুকালে তিনি তার তিন ছেলে, তিন কন্যা, পুত্রবধূ, নাতি, নাতনি সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে যান। শুক্রবার রাত আড়ায়টায়, স্বজনরা তার মরাদেহ এম্বুলেন্সের মাধ্যমে ময়মনসিংহ থেকে গ্রামের বাড়িতে নিয়ে আসেন।

১৩ এপ্রিল (শনিবার) সকাল ১১ টায় মরহুমার জানাযার নামাজ খালিয়াজুরী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর পিছনের মাঠে অনুষ্টিত হয়ে উপজেলার সদর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

উনার মৃত্যুতে খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠন শোক প্রকাশ করেন।
এছাড়া, নেত্রকোণা জেলা আওয়ামীলীগের সম্মানিত সমস্য তোফায়েল আহমেদ সহ মাননীয় সংসদ সদস্য ১৬০, নেত্রকোণা ৪ আসনের সাজ্জাদুল হাসান এমপি তার বেদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা প্রকাশ করেন।
দাফন সম্পন্ন করে মরহুমার আত্মার মাগফিরাতের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন পীরে কামেল আলহাজ¦ হযরত মাওলানা হুসাইন আহমদ।