নেত্রকোনার মদনে জোবাইদা রহমান মহিলা কলেজে শতভাগ পাস

সারাদেশের ন্যায় নেত্রকোনার মদন উপজেলায় এইচএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল একযোগে প্রকাশিত হয়েছে। এদিকে জোবাইদা রহমান মহিলা কলেজ থেকে পরীক্ষায় অংশ গ্রহনকারী (বিজ্ঞান শাখার) সকলেই কৃতিত্বের সাথে উত্তীর্ন হয়েছে।

জিপিএ -৫ ও পেয়েছেন কয়েকজন শিক্ষার্থী। উপজেলা সদরে একমাত্র জোবাইদা রহমান মহিলা কলেজের, এই ফলাফলে অভিভাবক মহল ও সুধীজনেরা সাধুবাদ জানিয়েছেন। জিপিএ ৫ পাওয়া শিক্ষার্থীদের ফাহিমা আহমেদ অমি জানান, আমার এই ফলাফল অজর্নে আমার শ্রদ্ধেয় শিক্ষকগণ ও আমার পিতা মাতার ভূমিকা মূখ্য ছিল। মনোযোগ সহকারে পড়ালেখা করলে অবশ্যই ভাল ফলাফল অজর্ন সম্ভব।

জোবাইদা রহমান মহিলা কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন বলেন, দেশ ও জাতি গঠনে নারীর ভূমিকা অনস্বীকার্য, সু- শিক্ষা ও শৃঙ্খলার মাধ্যমে শতভাগ ফলাফল যেন অব্যাহত থাকে,সেলক্ষ্যে সকল শিক্ষকবৃন্দকে আর ও আন্তরিক হওয়ার আহবান জানান এছাড়া আমি উত্তীর্ন সকল শিক্ষার্থী ও কলেজের শিক্ষক এবং গভনিংবডির সদস্যদের অভিনন্দন জানাই।

জোবাইদা রহমান মহিলা কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মোহাম্মদ হাজী করনী জানান, কলেজের সকল শিক্ষক- শিক্ষিকা আর অভিভাবকদের নিবিড় প্রচেষ্টার কারনেই আজ, জোবাইদা রহমান মহিলা কলেজ এ সুনাম অজর্ন করতে পেরেছে,তিনি আরো বলেন, আমি প্রতিটা অভিভাবকের কাছে কৃতজ্ঞ ও
উত্তীর্ন সকল শিক্ষার্থীকে অভিবাদন জানাই।