নেত্রকোনার মদনে বীরনিবাস পরিদর্শনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার

ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন বীর মুক্তিযোদ্ধাদের জন্য নির্মিত বীরনিবাস পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) উপজেলার মদন ইউনিয়নের গংগানগর গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের পরিবারের জন্য নির্মিত বীর নিবাস পরিদর্শন করেন।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুঃস্থ অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি অসহায় সহায় সম্বলহীন মানুষের জন্য চিন্তা করেন। দুঃস্থ অসহায় মানুষের জন্য বিভিন্ন ভাতার ব্যবস্থা করেছেন। বিশেষ করে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে বিপুল সংখ্যক গৃহহীন পরিবারের জন্য ঘরের ব্যবস্থা করেছেন। প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান প্রদান করেছেন। তিনি আরো বলেন, ভাতা বৃদ্ধির পাশাপাশি অস্বচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাসের ব্যবস্থা করেছেন। এই ঘর গুলি অত্যন্ত সুন্দর ও মজবুত হয়েছে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন, উপজেলা সহকারী কমিশনার ভূমি শাহনুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শওকত জামিল,চান গাও ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল আলম তালুকদার, তিয়শ্রী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবর রহমান, ফতেপুর ইউপি চেয়ারম্যান মোঃ সামিউল হায়দার শফি, ঠিকাদার হাজী নূরে আলম সিদ্দিকও গণমাধ্যমকর্মীগন।