নেত্রকোনার মদনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হচ্ছেন রিনা আক্তার

” তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ ‘ এই স্লোগানকে ধারণ করে মদন উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হচ্ছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিনা আক্তার।
ইতোমধোই উপজেলাবাসীকে পোষ্টারের মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে নিজের প্রার্থীতার কথা জানান তিনি। রিনা আক্তার একজন নারী জয়যিতা, পিছিয়ে পড়া সমাজের নিপীড়িত ও নিযার্তিত মানুষের অধিকার আদায়ে কাজ করেন।
এরই ধারা বাহিকতায় তিনি বিগত ২০১৬ সালে ২নং চান গাঁও ইউনিয়ন পরিষদের ১,২,৪, সংরক্ষিত মহিলা আসনে জনপ্রতিনিধি ছিলেন। এবার সরাসরি উপজেলা মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন সাবেক ইউপি সদস্য।

রিনা আক্তার বলেন “তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ ‘ এরই অংশ হিসেবে মদনকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই।তিনি আরও বলেন, বর্তমান সময়ে সকল স্থানে শিক্ষিত তরুণরা মূল্যায়িত হচ্ছে। তরুণ প্রজন্মের নেতৃত্বই পাল্টে দিচ্ছে সমাজের অসঙ্গতি, আনছে আমূল পরিবর্তন। আমার এই পদে আরো যারা প্রার্থী হবেন তাদের মধ্যে জনগণ যাকে যোগ্য মনে করবেন তাকেই ভোট দিয়ে বিজয়ী করবেন।
আমি সকালের দোয়া সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছি।