নেত্রকোনার মদনে মাদার তেরেসা অ্যাওয়ার্ড পেলেন ইউপি চেয়ারম্যান মাইদুল

নেত্রকোনা মদন উপজেলা গোবিন্দশ্রী ইউনিয়নে সামাজিক উন্নয়ন কাজের বিশেষ অবদান রাখায় তরুন সমাজ সেবক ইউপি চেয়ারম্যান মোঃ মাইদুল ইসলাম খান (মামুন) মাদার তেরেসা অ্যাওয়ার্ড সন্মাননা-২০২৩ পেয়েছেন।

জানাযায়, ২৮ ফেব্রুয়ারী বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব স্মৃতি পরিষদেরর আয়োজনে কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী,শাহবাগ, ঢাকায় লায়ন সালাম মাহমুদ এর সভাপতিত্বে এক বর্ণাঢ্য অনুষ্টানের মাধ্যমে এ সম্মাননা প্রদান করা হয়।

উন্নয়নশীল নানামুখী কর্মকান্ডের কারনে গোবিন্দশ্রী
ইউনিয়নের সাধারণ জনগণ ভালবেসে বিপুল ভোটে বিজয়ী করেছেন মাইদুল ইসলাম ( মামুন) কে। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে তাঁর নামটি উঠে আসে।

মাদার তেরেসা অ্যাওয়ার্ড এর অনুভূতির বিষয় জানতে চাইলে গোবিন্দশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাইদুল ইসলাম খান ( মামুন) বলেন, সামাজিক কর্মকান্ডে বিশেষ ভূমিকা রাখায় আমাকে মাদার তেরেসা সম্মাননা অ্যাওয়ার্ড২০২৩
প্রদান করা হয়েছে। এই সম্মাননা পেয়ে আমি অত্যন্ত গর্বিত ও আনন্দিত। সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এ পুরস্কার আমাকে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আরো অনুপ্রেরনা যোগাবে এবং আমার বিশ্বাসকে আরো দৃঢ় করবে। আমি এই বিশেষ সম্মাননা আমার ইউনিয়নবাসীকে উৎসর্গ করলাম।