নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ এসআই আজিজুর রহমান

নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন মদন থানার উপ-পরিদর্শক এসআই মোঃ আজিজুর রহমান। মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত পলাতক আসামীদের আটক এবং বিভিন্ন মামলা তদন্তে বিশেষ অবদান রাখায় তিনি পুলিশ সুপারের কাছ থেকে ক্রেস্ট ও সনদ গ্রহণ করছেন।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) জেলা পুলিশ লাইন্সে আয়োজিত মাসিক কল্যাণ সভায় নেত্রকোনা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ বিপিএম। জেলার শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে এসআই মোঃ আজিজুর রহমানের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন। এসময় নেত্রকোনা জেলার সকল থানার ওসি এবং পুলিশ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এব্যাপারে উপ-পরিদর্শক (এসআই) মোঃ আজিজুর রহমান জানান, এর আগে সিলেট এবং মৌলভীবাজার জেলায় একাধিকবার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছি। তিনি বলেন এ পুরস্কার মদন থানার কর্মরত সকলেই দাবীদার। আমি সততার সাথে আমার দায়িত্ব পালন করেছি। সম্মাননা পাওয়ায় তার দায়িত্ব আরো বেড়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, সততা দিয়ে মানুষের সাথে মিশে গিয়ে মানুষের আস্থা অর্জন করতে পারলেই দ্রুত বিরোধ নিষ্পত্তি করা সম্ভব।

মদন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ ফেরদৌস আলম বলেন, এ গৌরব শুধু তার একার নয়, এটি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। তার অক্লান্ত পরিশ্রমের কারণে তিনি এ গৌরব অর্জন করেছেন। এ পুরস্কার তিনি থানার প্রত্যেক সদস্যদের জন্য উৎসর্গ করেছেন। তার এমন কৃতিত্বে আমরা আনন্দিত এবং গর্বিত।