নোয়াখালীর চাটখিলে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উৎযাপন

নোয়াখালীর চাটখিলে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনাসহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় ৫১তম বিজয় দিবস উৎযাপিত হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শহিদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূঁইয়ার সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-১ আসনের জাতীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম,চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির, উপজেলা সহকারী কমিশনার(ভুমি) উজ্জল রায়, পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, চাটখিল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু।

চাটখিল মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ ফারুক সিদ্দিকী ফরহাদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সাবেক কমান্ডার রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম, চাটখিল উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রাব্বান উল্লাহ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল একটি সুখী ও সমৃদ্ধশালী দেশ গড়া। তার সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন এবং দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমন পরিস্থিতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে উন্নত দেশ গড়ার লক্ষে কাজ করতে হবে।