নড়াইলে সড়ক দুর্ঘটনায় ২ শিশু নিহত

নড়াইলে সড়ক দুর্ঘটনায় ২ শিশু নিহত বাসটি জব্দ হলেও চালকসহ অন্যরা পালিয়ে গেছে।

নড়াইলে যাত্রীবাহী বাসচাপায় শিশু নাজমিন (৮) নিহত হয়েছে। শুক্রবার (৮ জুলাই) সন্ধ্যায় শহরের মাছিমদিয়ায় হামিদমিয়ার ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজমিন মাছিমদিয়া এলাকার ইমদাদুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যায় যশোর থেকে লোহাগড়ার কালনাঘাটগামী যাত্রীবাহী বাস মাছিমদিয়া হামিদমিয়ার ইটভাটার কাছে পৌঁছালে নাজমিনকে চাপা দেয়। নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, সদর থানার ওসি (চলতি দায়িত্ব) মাহমুদুর রহমান বলেন, বাসটিকে জব্দ করা হলেও চালকসহ অন্যরা পালিয়ে গেছে। এদিকে, কালিয়া উপজেলার টোনা গ্রামে ইজিবাইক চাপায় সাবিয়া নামে ছয় বছরের মাদরাসা ছাত্রী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। সাবিয়া টোনা গ্রামের সাদিকুল শেখের মেয়ে এবং বড়দিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন হাফেজিয়া মাদরাসার ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, সাবিহা তার বড়বোন জেবা (৭) ও প্রতিবেশী তন্বির (৭) সঙ্গে বৃহস্পতিবার সকালে মাদরাসায় যায়। সেখান থেকে ইজিবাইকে করে বাড়ির সামনে এসে নামে তারা। রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি ইজিবাইক সাবিয়াকে চাপা দেয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাবিয়ার মৃত্যু হয়। ঈদের আগে দু’টি সড়ক ঘটনায় তাদের পরিবারে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।