পঞ্চগড়ের তেঁতুলিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ নানাকে দেখতে গিয়ে নাতিনির মৃত্যু! দেখতে গেলেন ইউএনও

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ও সড়ক দূর্ঘটনায় নিহতের পরিবারকে দেখতে গিয়ে সহায়তা প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফজলে রাব্বি। শুক্রবার (১৭ নভেম্বর) বিকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার ও শনিবার (১৮ নভেম্বর) দুপুরে সড়ক দূর্ঘটনায় নিহতের পরিবারকে এই সহায়তা প্রদান করা হয়।

জানা যায়, সৈয়দ আলী উপজেলার তিরনইহাট ইউনিয়নের ধামনাগছ গ্রামের ফয়জ উদ্দীনের ছেলে। পেশায় তিনি একজন দিনমজুর এবং আশ্রয়ণ-২ প্রকল্পের উপকারভোগী ছিলেন।

অপরদিকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ সৈয়দ আলীর কন্যা শহিদা বেগম ও তার নাতিনি মীম বুড়াবুড়ি হতে তাকে দেখতে আসেন। এরপর শহিদা তার বাপের বাড়ি থেকে সকালে নিজ বাসায় যাওয়ার উদ্দ্যেশ্যে মহাসড়কে ওঠার সময় তেঁতুলিয়া হতে বাংলাবান্ধা গামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ঢ-৮৪-০৪১৪) শহিদা বেগমের কন্যা মীম (৪) কে ধাক্কা দিলে মীম গুরুত্বর আঘাত প্রাপ্ত হয়।

এ সময় স্থানীয় লোকজন মীমকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আংশকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন। এরপর পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মীমকে মৃত ঘোষণা করে।

মর্মান্তিক এই সড়ক দূর্টনায় নিহত মীম উপজেলার ৫নং বুড়াবুড়ি ইউনিয়নের কাটাপাড়া গ্রামের আবু বক্কর ছিদ্দিকের কন্যা।

নানার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থতা দেখতে গিয়ে নাতিনির মৃত্যু এমন খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে রাব্বি নিহতের বাড়ীতে গিয়ে পরিবারের খোজ খবর নেন এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবার ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ অর্থ সহায়তা, ত্রাণ (চাল) ও শীতবস্ত্র (কম্বল) প্রদান করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এ সময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ তারেক হোসেন, ইউপি সদস্য আবু কালাম আজাদ, তেঁতুলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ফরহাদ হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।