পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নিখোঁজের তিন দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নিখোঁজের তিন দিন পর আরিফুল ইসলাম (২১) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের নারায়নগছ গ্রামের পাথর উত্তোলনের সাইট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আরিফুল ইসলাম ওই ইউনিয়নের বুড়াবুড়ি গ্রামের জসিম উদ্দিনের ছেলে। তিনি পঞ্চগড় টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন আরিফুল। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে বৃহস্পতিবার রাতে থানায় জিডি করে।

থানায় জিডির পরের দিন শুক্রবার সকালে স্থানীয় লোকজন নারায়নগছ এলাকার একটি পাথরের সাইটের পানিতে সিমেন্টের খুঁটির সাথে বাঁধা আরিফুলের মরদেহ ভাসতে দেখেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে পাথর সাইটের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে পরিবার সূত্রে আরও জানা যায়, নিহত আরিফুলের মামা জমিরুলের সঙ্গে নাম বলতে অনিচ্ছুক একই বংশের মধ্যে জমিজমা নিয়ে মামলা চলছে। এই মামলায় জমিরুল বর্তমানে পঞ্চগড় কারাগারে রয়েছেন। জমিরুলের স্ত্রী ফিরোজা জানান, আমার ভাগিনাকে লোকেই মেরেছে। তাকে তার মামা খুবই আদর করতো।

তেঁতুলিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, আমরা দুপুর ১২টার দিকে বুড়াবুড়ি এলাকার পাথর উত্তোলনের সাইট থেকে আরিফুলের মরদেহ উদ্ধার করেছি। তিনি গত ৪ এপ্রিল থেকে নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার রাতে নিহতের ভাই থানায় জিডি করলে শুক্রবার তার লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্ত ছাড়া এ মুহুর্তে কিছু বলা যাচ্ছে না। এ নিয়ে কোন অভিযোগ আসেনি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হলে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।