পঞ্চগড়ে সহকারী আইনজীবীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ

পঞ্চগড়ে দায়রা জজ আদালত সহকারী আইনজীবীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে আদালত মূল ফটকের সামনে প্রায় দুই শতাধিক দুস্থ সহকারিদের হাতে পঞ্চগড় জেলা জজ বিশেষ উদ্যোগে এসব শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

এ সময় পঞ্চগড় জেলা আইনজীবী সমিতির আয়োজনে জেলা জজ মোঃ শরীফ হোসেন হায়দার আইনজীবী সহকারিদের হাতে শীতবস্ত্র কম্বল তুলে দেন এবং তিনি সবাইকে করোনা ভাইরাস ঠেকাতে স্বাস্থ্যের প্রতি যত্ন নেয়ার আহবান জানান।

এদিকে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি আমিনুর রহমান, সাধারন সম্পাদক ফজলুল হক,যুগ্ন সাধারন সম্পাদক আবু সাঈদ,সাবেক সভাপতি মির্জা নাজমুল ইসলাম কাজল প্রমুখ।

পঞ্চগড়ে দুস্থ ও অসহায় খেলোয়ারদের মাঝে আর্থিক অনুদান

পঞ্চগড়ে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দুঃস্থ ও অসহায় স্থানীয় খেলোয়ারদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই অনুদান বিতরন করা হয়।

পঞ্চগড় জেলা প্রশাসক ও পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. সাবিনা ইয়াসমিন অনুদানের টাকা বিতরন করেন।

এসময় অনুদান বিতরণ অনুষ্ঠানে পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনোয়ার সাদত সম্রাট, জেলা পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মির্জা নাজমুল ইসলাম কাজল সহ জেলা ক্রিড়া সংস্থার প্রতিনিধিরা সহ প্রমূখ উপস্থিত ছিলেন।

এদিকে পঞ্চগড় জেলার স্থানীয় ৪৫ জন দুঃস্থ ও অসহায় খেলোয়ার প্রতি ৭ হাজার করে মোট ৩ লক্ষ ১৫ হাজার টাকা অনুদান প্রদান দেয়া হয়।

অনুদান পাওয়া খেলোয়াড়রা বলেন সরকারের পক্ষ থেকে আমাদেরকে যে অনুদান প্রদান করা হল তা পেয়ে আমরা খুব খুশি। এর আগে আমরা কখনো কোন সময় অনুদান পাইনি। এ অনুদান খেলাধুলার জন্য আরও অনুপ্রেরণা যোগাবে আমাদের মাঝে।