পঞ্চগড়ে ৬তলা মিউনিসিপ্যাল সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন

পঞ্চগড় পৌরসভার অফিস ভবনের মূল ফটকের সামনে নিজস্ব জায়গায় ৬তলা বিশিষ্ঠ মিউনিসিপ্যাল সুপার মার্কেট ভিত্তিপ্রস্তর স্থাপন নির্মাণ কাজের উদ্বোধন করলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মজাহারুল হক প্রধান।

রবিবার দুপুরে পৌরসভা চত্তরে তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতি করণ (সেক্টর) প্রকল্প উন্নয়নের লক্ষে মিউনিসিপ্যাল সুপার মার্কেট ভিত্তিপ্রস্তর স্থাপন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

সুপার মার্কেটের নির্মাণ কাজের মোট ব্যায় ধরা হয়েছে ৫০ কোটি টাকা। তার মধ্যে ১৫ কোটি টাকায় প্রথম পর্যায় কাজ শুরু করা হবে বলে জানিয়েছেন পৌর কতৃপক্ষ।

এ সময় তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতি করণ (সেক্টর) প্রকল্প উন্নয়নের লক্ষে মিউনিসিপ্যাল সুপার মার্কেট ভিত্তিপ্রস্তর স্থাপন নির্মাণ কাজের উদ্বোধনে পৌর মেয়র জাকিয়া খাতুন সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিক, সমাজ সেবক বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হান্নান শেখ, প্যানেল মেয়র মো. শফিকুল ইসলাম, সকল ওয়ার্ডের কাউন্সিলর, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী সহ আরও অনেকে।