পটুয়াখালীর কলাপাড়ায় ব্যবসায়ীর হামলায় পুলিশ সদস্য হাসপাতালে

পটুয়াখালীর কলাপাড়ায় ব্যবসায়ীর হামলায় সোহেল নামে এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৩ জুন) রাত সাড়ে আটটার দিকে পৌরশহরের নতুন বাজারে তাসিন ফ্যাশন হাউজের সামনে এ হামলার ঘটনা ঘটে। পরে কলাপাড়া থানা পুলিশ আহতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

স্থানীয় সূত্রে জানাযায়, ঘটনার কিছু সময় আগে তাসিন ফ্যাশনে মোজা ক্রয় করতে জান সোহেল। এসময় তার সাথে আরো এক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। তবে ওই হাউজে মোজা ক্রয়ের সময় বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন ক্রেতা এবং বিক্রেতা। বিষয়টি স্থানীয় ব্যবসায়ী (মূল ভবন মালিক) শাহজাহান মিয়া তার প্রতিষ্ঠানে ডেকে নিয়ে মিমাংসার চেষ্টা করেন।

এসময় হঠাৎই পুলিশ সদস্য সোহেলের উপর অতর্কিত হামলা চালায় তাসিন ফ্যাশন হাউজের পরিচালক জহিরুল ইসলাম, কর্মচারি বাঈজিৎসহ আরো ৫/৬ জন। হামলার সময় এলোপাথাড়ি লাঠির আঘাতে ওই পুলিশ সদস্যদের মাথা ফেটে যাওয়াসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

কলাপাড়া পৌর বন্দর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফিরোজ শিকদার জানান, ঠিক কি নিয়ে তর্ক বির্তক হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। তবে ব্যবসায়ীর পক্ষ থেকে ক্রেতার সাথে এমন ঘটনা খুবই দুঃখজনক। বলার কোন ভাষা নেই।

কলাপাড়া থানার ওসি মো. জসীম জানান, আহত সোহেল কলাপাড়া থানা পুলিশের সদস্য। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা স্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ঘটনার সত্যতা উদঘাটন করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা হয়নি বলে জানান তিনি।