সাতক্ষীরায় অপহরণের ১মাস পর ঢাকা থেকে কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

সাতক্ষীরায় অপহরণের একমাস পর দশম শ্রেণির এক ছাত্রীকে(১৭) ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে যাত্রাবাড়ি থানার কাজীরগাও এলাকার একটি পরিত্যক্ত ভবন থেকে তাকে উদ্ধার করা হয়।

এসময় কিশোরী ছাত্রীকে অপহরণের অভিযোগে মুন্না রায়হানকে (২৪) গ্রেপ্তার করা হয়েছে। সে যাত্রাবাড়ী থানার শেখদি এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান জানান, গত ২৯ এপ্রিল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরার সংগ্রাম হাসপাতালের সামনে থেকে কোচিং শেষে বাড়ি যাবার পথে কিশোরী ছাত্রীকে চেতনানাশক প্রয়োগ করে অপহরণ করে মুন্না। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা সদর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর তথ্যপ্রযুক্তির সহায়তায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তন্ময় মোহন্তের নেতৃত্বে পুলিশের একটি দল তাদের অবস্থান শনাক্ত করে।

অতিরিক্ত পুলিশ সুপার আরোও জানান, অপহৃতা ১০ দিন পর কৌশলে ইমো ভিডিও কলে তার চাচাকে বলে “চাচা আমাকে বাচাও, আমি এখান থেকে বের হতে পারছিনা” বলে আর্তনাদ করে। এর পরপরই পুলিশ তাদের খোঁজা শুরু করে। গ্রেপ্তার আসামী মুন্না প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিমকে চেতনানাশক তরল পদার্থ প্রয়োগ করে অপহরণের কথা স্বীকার করেছে।
তাকে সাতক্ষীরা আদালতে পাঠানো হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।