পটুয়াখালীর কলাপাড়ার ২ হাজার শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর কম্বল বিতরণ

পটুয়াখালীর কলাপাড়ার ২ হাজার অসহায় শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) এসব কম্বল বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান এমপি।

এদিন সকাল ১০ টায় উপজেলার টিয়াখালী নাচনাপাড়া বঙ্গবন্ধু কলোনি এবং দুপুরে পৌরসভা প্রাঙ্গনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

বিতরণকালে প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দল মত নির্বিশেষে দেশের প্রতিটি নাগরিকের কল্যাণের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় দেশের প্রতিটি শীতার্ত মানুষের কাছে তার একজন সেবক হিসেবে শীতবস্ত্র পৌঁছে দেওয়ার দায়িত্ব পালন করছি।

এছাড়া বক্তব্য প্রদানকালে তিনি বঙ্গবন্ধু কলোনির বাসীন্দাদের বিশুদ্ধ পানি সরবরাহের জন্য নলকূপ স্থাপন ও সড়ক উন্নয়নের জন্য প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেন।

এসময় বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কলাপাড়া উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ ড. শহিদুল ইসলাম বিশ্বাস।

পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, যুগ্নু-সাধারণ সম্পাদক মঞ্জরুল আলম, প্যানেল পৌর মেয়র হুমায়ুন কবির, উপজেলা আ.লীগ দপ্তর সম্পাদক ইউসুফ আলী সহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।