পাবনার আটঘরিয়ায় গণটিকা নিতে কেন্দ্রে কেন্দ্রে ভিড়

পাবনার আটঘরিয়া উপজেলায় গণটিকা কার্যক্রমে টিকা নিতে কেন্দ্রগুলোতে মানুষের ভিড় লক্ষ্য করা গেছে। উপজেলার একটি পৌরসভাসহ ৫টি ইউনিয়নের ১৭টি কেন্দ্রে ১৫ হাজার ৬ শ ৫৫ জনকে টিকা দেওয়া হয়।

আটঘরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান তানভীর ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ খায়রুল কবির, থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান, ওসি (তদন্ত) নয়ন কুমার সরকার উপজেলার বিভিন্ন টিকা কেন্দ্র পরিদর্শন করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডা. বিএম মার্জিয়া বলেন, শনিবার (২৬ ফেব্রুয়ারি) ‘সকাল থেকে বেলা ৩টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা রেজিষ্ট্রেশনের ৬টি বুথ পরিচালিত হয়। পুলিশ, আনসার ও স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে এখানে গণটিকা কার্যক্রম পরিচালিত হয়।’

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ খায়রুল কবির বলেন, ‘সবার আন্তরিক সহযোগিতায় এ উপজেলায় গণটিকা কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। উপজেলার ১৭ টি কেন্দ্রে ১৫ হাজার ৬ শ ৫৫ জনকে টিকা দেওয়া হয়েছে। আজ রোববার এবং আগামীকাল সোমবার দুদিনও গণটিকা কার্যক্রম পরিচালিত হবে।