পাবনার আটঘরিয়ায় নব নির্বাচিত ইউপি সদস্যকে মারপিট : থানায় অভিযোগ

পাবনার আটঘরিয়ায় পূর্বশক্রতার জেরকে কেন্দ্র করে চাঁদভা ইউনিয়নের নব নির্বাচিত ইউপি সদস্য বাচ্চু ফকির (৪৮) কে বেধরক মারপিট করেছে চিহিৃত কানকাটা মাস্তান শরিফুল ইসলাম ওরফে তমাল হোসেন।
রোববার (০২ জানুয়ারি) বিকালে আটঘরিয়া পৌরসভার জালালের ঢাল নামক স্থানে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় বাচ্চু ফকিরকে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় বাচ্চু ফকির বাদী হয়ে আটঘরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা গেছে, আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়নের ২নং ওয়ার্ডের নব নির্বাচিত ইউপি সদস্য বাচ্চু ফকির ওইদিন বিকালে মোটরসাইকেল যোগে টাকা নিয়ে ঋণের কিস্তি পরিশোধ করার জন্য দেবোত্তর নিউ এরা ফাউন্ডেশ অফিসে যাচ্ছিলেন। এসময় আটঘরিয়ার কানকাটা মাস্তান তমাল গং দ্রæত মোটরসাইকেল নিয়ে উক্ত স্থানে এসে নব নির্বাচিত ইউপি সদস্য বাচ্চু ফকিরের চলার পথ গতিরোধ করে বেধরক মারপিট, কিলঘুষি, লাথি মারতে থাকলে সে মাটিতে লুটিয়ে পরে এবং হত্যার চেষ্টা করে। এসময় আশেপাশের লোকজন ছুটে আসলে তারা চলে যায়। পরে বাচ্চু ফকিরকে উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আহত নব নির্বাচিত ইউপি সদস্য বাচ্চু ফকির জানান, ডলি নার্সের ছেলে কানকাটা তমাল মাস্তান এলাকায় বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের মামলা রয়েছে। তার ভয়ে এলাকার নিরিহ মানুষ মুখ খুলতে সাহস পাচ্ছেনা। তিনি পাবনা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।