পাবনার আটঘরিয়ায় নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা

পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতিক নিয়ে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ মোঃ মহসিন আলী মোল্লা। তিনি বিভিন্ন পাড়া, মহল্লায় ব্যাপক প্রচার-প্রচারণার পাশাপাশি সাধারণ মানুষের সাথে গণসংযোগ করে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে।

১৯৬৭ইং সাল থেকে স্কুল জীবন হইতে ও সরকারি এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজ, পাবনায় বাংলাদেশ ছাত্রলীগ ও বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের রাজনৈতিক কর্মকাÐের সক্রিয় সদস্য ও কর্মী হিসেবে কাজ করিয়াছেন। তিনি আওয়ামীলীগ পরিবারের সন্তান। ১৯৭১ইং সালে মহান স্বাধীনতা যুদ্ধকালীন সময়ে মুক্তিযোদ্ধাদের সার্বিক সহযোগিতা ও নিজ বাড়িতে থাকা ও খাওয়াসহ পথ প্রদর্শক হিসেবে নিয়োজিত ছিলেন।

কর্মজীবনে তিনি সাবেক সিনিয়র সহ সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ, সোনালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়ন (সিবিএ) রেজিঃ নং-২০২, মেয়াদকাল ১৯৯৪ইং হইতে ২০০০ইং সাল পর্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করিয়াছেন। সেই থেকে মুজিব আদর্শের সৈনিক হিসেবে গরীব মেধাবী ছাত্রছাত্রীদের পড়ালেখার সহায়তা, কন্যা দায়গ্রস্থ পিতাদের পাশে দাঁড়িয়ে সহায়তা করা, শীতবস্ত্র বিতরণ, করোনাকালীন সময়ে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে পাশে দাঁড়িয়ে দলের মুখ উজ্জল করেছেন তিনি।

বর্তমানে তিনি আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। প্রবীন রাজনীতিবিদ ও আস্থাভাজন জনবান্ধব নেতা হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে এলাকায় ব্যপক সাড়া জাগিয়েছে। আগামী ইউপি নির্বাচনে রাজনৈতিক প্রেক্ষাপট বিবেচনা করে চেয়ারম্যান পদে নৌকা প্রতিক পাওয়ার আশা করেন এই প্রবীণ রাজনীতিবিদ। এরই মধ্যে দলীয় নেতাদের সাথে সক্ষতা গড়ে তুলার পাশাপাশি এলাকায় বিভিন্ন পাড়া, মহল্লায় সাধারণ মানুষের সাথে মতবিনিময় করে প্রচার ও প্রচারণার মাধ্যমে হেবিওয়েষ্ট প্রার্থী হিসেবে মানুষের মনে জায়গা করে নিয়েছে।

এ বিষয়ে প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা জানান, আমাদের পরিবারের সকলে মুজিব আদর্শের সৈনিক, ১৯৬৭ সাল থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আসছি। দলীয় কার্যক্রম থেকে শুরু করে এলাকার সামাজিক সাংস্কৃতি, স্কুল, কলেজ, মাদরাসা, ক্রীড়াসহ উন্নয়নমূলক কার্যক্রমে নিজেকে জড়িয়ে জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলকে সংগঠিত করে চলেছি এবং নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে কাজ করেছি। মমতাময়ী মা, প্রিয় নেত্রী আমাকে মনোনয়ন দিলে নির্বাচিত হয়ে এলাকায় মাদক, জুয়া, অসামাজিক কর্মকান্ড প্রতিহত করে দূর্নীতিমুক্ত সমাজ গড়বো। আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাবো। তিনি আশাবাদী দল আমাকে নৌকা প্রতিক দিয়ে মনোনয়ন দিলে এলাকার সকল মানুষকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ব্যাপক ভুমিকা রাখবো-ইনশাল্লাহ।