পাবনায় গণসংবর্ধনায় সিক্ত হলেন আওয়ামীলীগের নৌকার প্রার্থীরা

পাবনার সুজানগরে আওয়ামীলীগ মনোনীত ইউপি চেয়ারম্যান প্রার্থীদের গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

নৌকা প্রতিক পাওয়ায় সোমবার উপজেলার ভাঁয়না ইউনিয়নের নৌকার প্রার্থী আমিন উদ্দিন, মানিকহাটের শফিউল ইসলাম, নাজিরগঞ্জের আব্দুস সাত্তার প্রামানিক, সাগরকান্দির শাহীন চৌধুরী, হাটখালীর আব্দুর রউফ, রাণীনগরের জিএম তৌফিকুল আলম পীযূষ, আহম্মদপুরের কামাল হোসেন মিয়া, দুলাই এর সিরাজুল ইসলাম শাহজাহান, ও তাঁতীবন্দ ইউনিয়নের আব্দুল মতিন মৃধাকে এ গণসংবর্ধনা প্রদান করে স্থানীয় দলীয় নেতাকর্মী, সমর্থক ও ভোটাররা।

এর আগে নৌকা প্রতিক নিয়ে এদিন ঢাকা থেকে পাবনার কাজিরহাট ফেরিঘাটে পৌঁছালে তাঁদেরকে ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় বরণ করে নেন দলীয় নেতাকর্মী সহ সাধারণ জনগণ।

পাবনা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব, বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবু ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা।

আওয়ামীলীগ মনোনীত নৌকার মাঝিরা তাদের বক্তব্যে উপস্থিত সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা, দেশরত্ন শেখ হাসিনা এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য আমাদেরকে দলীয় মনোনয়ন দিয়ে আপনাদের কাছে আসার সুযোগ করে দিয়েছেন।

তাই আগামী ১১ নভেম্বরের নির্বাচনে নৌকাকে বিজয়ী করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবরের কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন।

এ সময় তারা সরকারের নানা উন্নয়ন কর্মকান্ড ও সাফল্যের ব্যানার ফেষ্টুন এবং আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের নৌকা মার্কায় বিজয়ী করতে নৌকা নৌকা শ্লোগাণে মুখর হয়ে উঠে যেন উৎসবমুখর পরিবেশ তৈরি হয় এলাকাগুলোতে।