পিরোজপুরের মঠবাড়িয়ায় আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

দেশব্যাপী বিএনপির নৈরাজ্য ও অস্থিরতা তৈরির প্রতিবাদে মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় আমড়াগাছিয়া হাই স্কুল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মজিবর রহমান সায়েদের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলন,ইউপি চেয়ারম্যান শারমিন জাহান, আওয়ামী লীগ নেতা মোশারেফ হোসেন শরীফ, সেলিম মাষ্টার, যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন শরীফ।অনুষ্ঠান সঞ্চালনা করেন আমড়াগাছিয়া ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন শরীফ।শান্তি সমাবেশে বিভিন্ন ওয়ার্ড থেকে শত শত নেতাকর্মী অনুষ্ঠানস্থলে যোগ দেয়।

সমবেশে এমাদুল হক খান বলেন,বিএনপি জামাত যাতে কোন প্রকার নাশকতা করতে না পারে সেজন্য হাটে – ঘাটে এবং মাঠে – ময়দানে সকল জায়গায় আমাদের অবস্থান থাকবে।নৈরাজ্য ঠেকাতে রাজপথেই মোকাবেলা করা হবে।

তিনি আরও বলেন,স্মার্ট বাংলাদেশের জন্য চাই স্মার্ট সংসদ সদস্য। এক্ষেত্রে স্মার্ট নেতা হিসেবে পরিচিত সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমানকেই সংসদ সদস্য হিসেবে দেখতে চায় মঠবাড়িবাসী।