পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় ৩ জন গ্রেপ্তার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বহেরাতলা পুরাতন ব্রাক অফিস থেকে পশ্চিমে একটি ভাড়া করা বাড়িতে গণধর্ষণের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) ৯৯৯ এ ফোন পেয়ে রাত ১২ টার দিকে ভিকটিমকে উদ্ধার করে থানা পুলিশ। এরপর অভিযান চালিয়ে রাজু ও ইলিয়াস সহ ৩ জনকে আটক করে পুলিশ।মামলায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার (২০ অক্টোবর) তাদের কোর্টে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে হাসান ওরফে রাজু (২৩) আমড়াগাছিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড কালিকাবাড়ি গ্রামের মোঃ জাকির হোসেনের পুত্র এবং ইলিয়াসের বাড়ি মিঠাখালী এলাকায় বলে জানা গেছে।

অনুসন্ধানে জানা গেছে, মিঠাখালী এলাকায় আঞ্চলিক মহাসড়কের পাশে টিনশিডের একটি ঘর ভাড়া নেয় রাজু এবং ইলিয়াস। এখানে অটোগাড়ি চার্জ দেওয়ার নামে নারী ও মাদকের আসর গড়ে তোলে। সাউন্ড বক্স বাজিয়ে গভীর রাত পর্যন্ত চলতো তাদের এ আসর।

ঘটনার দিন ভিকটিমকে ব্লাক মেইল করে ফাঁকা ওই বাড়িতে এনে পালাক্রমে ধর্ষণ করে আসামীরা। গ্রেপ্তারকৃত রাজু’র ভগ্নিপতি বাবু স্থানীয় মোতালেব আকনের যোগসাজশে আগে ভাগেই ওই ঘরের চাবি নিয়ে রাখে। এরপর ভিকটিমকে নিয়ে ধর্ষণ করার পর নগ্ন ছবি তুলে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে ভিকটিমের পরিবারের নিকট ৫০ হাজার টাকা দাবি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাৎক্ষণিকভাবে ২ জন এবং পরে ১ জনকে গ্রেপ্তার করে। আরও একাধিক আসামী পলাতক রয়েছে বলে জানা গেছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমের শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেপ্তারকৃতদের কোর্টে পাঠানো হয়েছে এবং অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।