পিরোজপুরে কুপিয়ে আহত করার ঘটনায় যুবক আটক

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বড়মাছুয়ায় ৪ জনকে কুপিয়ে গুরুতর জখম করার ঘটনায় এজাহারভুক্ত ১নং আসামী মোঃ রাব্বি (ফল রাব্বি) কে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার বড়মাছুয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রাব্বি দক্ষিণ বড়মাছুয়া গ্রামের বাচ্চু খানের পুত্র।

জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার (১৩ জুলাই) সকাল ১১টায় বড়মাছুয়ায় একপক্ষ আরেক পক্ষের উপর পরিকল্পিত হামলা করে। আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরমধ্যে সরোয়ার নামে একজনকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

এ ঘটনায় সরোয়ারের বাবা মোঃ মালেক ফকির বাদী হয়ে এজাহারনামীয় ১০ জন ও অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। আসামীরা হলো- ১। মোঃ রাব্বি ওরফে ফল রাব্বি (২৫) ২। মোঃ সাফি (২২) ৩। মোঃ মুছা (২৪) ৪। মোঃ নাঈম (২২) ৫। রফিকুল ইসলাম মুন্না (২০) ৬। সরোয়ার আকন (২৮) ৭। মেহেদী হাসান বান্না (২০) ৮। ইসা (২০) ৯। সবুর (২০) ১০। সাইফুল ইসলাম রনি (২০) আসামীরা সবাই বড়মাছুয়া এলাকার।

এ ব্যাপারে ১১নং বড়মাছুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন বলেন, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ছোট ছোট ছেলেদের মধ্যে বাকবিতন্ডা হয়।একপর্যায়ে এতে বড়রা জড়িয়ে পরে মারামারির ঘটনা সংঘটিত হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল বলেন, এ ঘটনায় র‍্যাব-৮ বুধবার বেলা ২টার দিকে একজনকে গ্রেপ্তার করেছে এমন একটি তথ্য পেয়েছি।