পুলিশের এএসআই অজ্ঞান পার্টির খপ্পরে

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের নিচে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদ (৩৮)।

শুক্রবার (৪ জুন) বিকেল ৩টার দিকে অচেতন অবস্থায় তাকে প্রথমে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। ঢামেকে চিকিৎসা শেষে তাকে স্যার সলিমুল্লাহ (মিটফোর্ড) মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উদ্ধার করে নিয়ে আসা তার সহকর্মী পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হামিদ জানান, আমরা পুলিশ লাইনসের ব্যারাকে থাকতাম এবং সুপ্রিম কোর্টে কর্মরত ছিলাম। খিলগাঁও পুলিশ ফাঁড়ি থেকে আমাদের ফোন করে জানানো হয়, অজ্ঞান অবস্থায় একজনকে উদ্ধার করে পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।

তার পকেটে থাকা আইডি কার্ড দেখে জানা গেছে, তিনি পুলিশেরই সহকারী উপ-পরিদর্শক (এএসআই)। তার নাম আবুল কালাম। পরে আমি তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশেরই এক সদস্য অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তাকে অচেতন অবস্থায় প্রথমে রাজারবাগ পুলিশ লাইনসে, পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। চিকিৎসা দিয়ে তাকে স্যার সলিমুল্লাহ (মিটফোর্ড) মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, তার গ্রামের বাড়ি নওগাঁ জেলায়। তার কাছে কিছু আম ও ২৮৫৫ টাকা তার মানিব্যাগে পাওয়া গেছে।