প্রতি পরিবার থেকে একজন বেকারের চাকরি হবে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার সরকার গঠন করলে প্রতিটি পরিবার থেকে একজন বেকারকে চাকরি দেওয়া হবে। বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশে রক্তের বন্যা বয়ে যাবে, লাশের পাহাড় গড়ে তুলবে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি এখন এলোমেলো, হারার আগেই হেরে গেছে। বিএনপি কখনো বিজয়ী হতে পারবে না। মুক্তিযুদ্ধের এই বিজয়ের মাসে স্বাধীনতাবিরোধী অপশক্তি পরাজিত হবে। বিএনপির মধ্যে আছে সন্ত্রাসী, দুর্নীতিবাজ আর খুনি। দেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

রোববার নোয়াখালী-৩ নির্বাচনী আসনের সেনবাগ উপজেলার সেনবাগ সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে এক পথসভায় তিনি এসব এ কথা বলেন।

এ সময় এই এলাকার আওয়ামী লীগের প্রার্থী এম মোরশেদ আলম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আতাউর রহমান মানিক, সেনবাগ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সেতুমন্ত্রী আরও বলেন, পাঁচ বছর বিএনপি ক্ষমতায় থেকেও এ এলাকার কোনো উন্নয়ন হয়নি। অথচ গত পাঁচ বছরে ৯৬ ভাগ বিদ্যুৎ–সংযোগসহ স্কুল-কলেজ ভবন পাকাকরণসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে। এ উন্নয়নকে অব্যাহত রাখতে হলে সকল ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে, তা না হলে এলাকার মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত হবে।

বিএনপি ক্ষমতায় এলে আবার হাওয়া ভবন তৈরি হবে, দুর্নীতিতে দেশ ফের চ্যাম্পিয়ন হবে—উল্লেখ করে মন্ত্রী বলেন, শেখ হাসিনা দেশকে আলোর পথে এনেছেন। বিএনপি ক্ষমতায় এলে দেশ আবার অন্ধকারে ফিরে যাবে।

২০১৪ সালের আগুন–সন্ত্রাসীদের যদি দেখতে না চান, তাহলে ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। আওয়ামী লীগ যদি আওয়ামী লীগের প্রতিপক্ষ না হয়, তাহলে আওয়ামী লীগের বিজয় অনিবার্য।