প্রশংসা ও ভালাবাসায় বিদায় নিলেন পাবনার এএসপি ফিরোজ কবির

পাবনায় বদলীজনিত কারণে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ফিরোজ কবিরকে আনুষ্ঠানিকভাবে বিদায়ী সংবর্ধনা দিয়েছে থানা পুলিশ।

বুধবার রাতে ঈশ্বরদী থানা মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠান ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কর্মরত সময়ের বিভিন্ন পদক্ষেপ ও প্রশাসনিক দক্ষতার বিষয় তুলে ধরেন আমন্ত্রিত অতিথি ও পুলিশ কর্মকর্তারা।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাসুদ আলম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, ঈশ্বরদী আমবাগান ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) শহিদুল ইসলাম শহীদ, ঈশ্বরদী থানার উপ পরিদর্শক (এসআই) মেহেদী হাসান ও সহকারী উপ পরিদর্শক (এএসআই) মানিক।

এসময় অনুভুতি ব্যক্ত করে এএসপি ফিরোজ কবির বলেন, ‘আমার যাবতীয় যত প্রশংসা সবকিছুই সহযোদ্ধা-সহকর্মী পুলিশ কর্মকর্তাদের জন্য। সকলেই আমাকে এমনভাবে সহায়তা করেছে, তারা এমনভাবে দায়িত্বগুলো পালন করেছে যার ফলশ্রæতিতেই আমি আজ সম্মানিত বোধ করছি।’

ঈশ্বরদী-আটঘরিয়া উপজেলার এএসপি হিসেবে দায়িত্ব পালন করেছেন ২০১৯ সালের ডিসেম্বর থেকে। সময় পেয়েছেন দুই বছর দুই মাস। আর এ সময়েই কর্মগুণে শুধু আলো ছড়িয়ে তিনি জয় করেছেন উপজেলাবাসীর হৃদয়। তাইতো বিদায় বেলায় ভাসলেন প্রশংসায়, আবেগ ও ভালোবাসায়, সিক্ত হলেন ফুলেল শুভেচ্ছায়।

আলোচনা পর্বের পরে বিদায়ী এএসপিকে ক্রেস্ট ও ফুলের শুভেচ্ছাসহ উপহার সামগ্রী দেওয়া হয়।