‘প্রিয়তমা’ টিমকে শুভেচ্ছা জানালেন চিত্রনায়িকা তামান্না

এবারের ঈদে দেশের ১০৭ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা। সিঙ্গেল স্ক্রিনগুলোতে এটি রমরমিয়ে চলছে। পাশাপাশি মাল্টিপ্লেক্সেও সিনেমাটি দেখতে দর্শক ভিড় জমাচ্ছেন।

ভক্তদের পাশাপাশি সহকর্মীরাও ‘প্রিয়তমা’দেখে সন্তুষ্ট। তাদের ধারণা শাকিবের ক্যারিয়ারের সেরা কাজ এটি। ফলে সবাই প্রশংসায় ভাসাচ্ছেন শাকিবকে। এবার এ তালিকায় যুক্ত হলেন ঢালিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা তামান্না।

সামাজিক মাধ্যমে শাকিব ও ‘প্রিয়তমা’র প্রশংসায় সিক্ত করেছেন তামান্না। নিজের ফেসবুকে তিনি লিখেছেন, “শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার গান ও ট্রেলার দেখে কোনো অস্বস্তি ছাড়াই আমি বলব শাকিব খান আকাশ ছুঁয়ে ফেলেছে। শাকিবকে আর ‘প্রিয়তমা’ টিমকে জানাই অনেক শুভেচ্ছা। শাকিব মেধা, বুদ্ধিমত্তা ও কঠোর পরিশ্রম দিয়ে সুপারস্টার হিসেবে নিজের জায়গা করে নিয়েছে। আমি হৃদয় থেকে আমাদের দেশের চলচ্চিত্রাঙ্গন ও শাকিব খানকে শুভকামনা জানাই।”

এরপর সুইডেন প্রবাসী তামান্না প্রিয়তমা দেখার আকাঙ্ক্ষা ব্যক্ত করে লেখেন, “সুইডেন থেকে ‘প্রিয়তমা’ দেখার সুযোগ নেই। তারপরও যেভাবেই হোক দেখব। আমি বিশেষ ধন্যবাদ জানাই আমাদের সাংবাদিক ভাইদের। আমাদের সিনেমা, ইন্ডাস্ট্রি ও আমাদের সব শিল্পীদের এত সুন্দর করে প্রমোট করার জন্য, পাশে থাকার জন্য তাদের ধন্যবাদ। কোনোকিছুই সম্ভব হতো না আমার প্রিয় সাংবাদিক ভাইদের সমর্থন ছাড়া। সবার প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা। জয় হোক বাংলা সিনেমার।”

প্রথম সিনেমা ‘ভণ্ড’ দিয়ে ঢালিউডে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন তামান্না। ক্যারিয়ারে সহশিল্পী হিসেবে পেয়েছিলেন শাকিবকেও। তার বিপরীতে ‘অশান্তির আগুন’, ‘কঠিন শাস্তি’ ও ‘মুখোশধারী’ নামের তিনটি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। বর্তমানে স্বামী সংসার নিয়ে সুইডেনে ঘরকন্না করছেন তিনি।