ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুইজন, আহত ৩

ফরিদপুরের বোয়ালমারী ও নগরকান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (১ আগস্ট) পৃথক সময় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-বাগেরহাট সদর উপজেলার সাহেবাহার গ্রামের একরাম আলীর ছেলে কবিরুল ইসলাম (৩২) ও বোয়ালমারী উপজেলার রুপাপাত গ্রামের হরিপদ দাসের ছেলে সৌরভ দাস (২৮)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, রোববার সকাল সাড়ে ৯টার দিকে নগরকান্দা উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের জয়বাংলা নামক স্থানে খুলনাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের (১৪-৯৫৩৩) একটি বাসের সঙ্গে ঢাকাগামী একটি মোটরসাইকেলের (ঢাকা মেট্রো-ল ৪৭-৬১৮১) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক কবিরুল ইসলাম নিহত হন। এসময় তার সঙ্গে থাকা একজন আহত হন।

ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় নিয়ে যায়। ঘাতক বাসটিকে আটক করা যায়নি।

এ বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে বোয়ালমারী উপজেলা চতুল ইউনিয়নের বাইখির মোড়ে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সৌরভ দাস (২৮) নামের এক চাল ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেলে থাকা আরও দুই ব্যক্তি আহত হন। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘাতক ট্রাকটি আটক করে।

মোটরসাইকেলটি দুপুর ১টার দিকে বোয়ালমারী থেকে কালিনগর যাচ্ছিল। পথে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বাইখির মোড়ে বাস অতিক্রম করতে গেলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যান চালক সৌরভ। এসময় তার সঙ্গে থাকা অপর দুই আরোহী আহত হন।

বোয়ালমারী থানার উপপরিদর্শক (এসআই) মামুনুর রশিদ বলেন, ঘাতক ট্রাকটি চিতাঘাটা নামক স্থানে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের বিষয়টি আইনি প্রক্রিয়াধীন।