বগুড়ার শিবগঞ্জে অসহায় গার্মেন্টস কর্মীর সংবাদ সম্মেলন

বগুড়ার শিবগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেন উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের বুজরুক শোকড়া গ্রামের মুন্টু মিয়া(৩০) নামের এক অসহায় গার্মেন্টস কর্মী ।

৫ মে শুক্রবার সকাল ১১টার দিকে তিনি শিবগঞ্জ সোনালী ব্যাংক চত্বর এলাকায় এ সংবাদ সম্মেলনের করেন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে মন্টু বলেন, গত চার বছর যাবৎ ঢাকা আশুলিয়া থানায় এলাকায় আমি ও আমার পরিবারের লোকজন গার্মেন্টস কর্মী হিসাব কাজ করে জীবন জীবিকা নির্বাহ করে আসছি। আমি ঢাকায় কর্মরত অবস্থায় জানতে পারি, গত ৬ এপ্রিল আমার বড় ভাই মোস্তফা ব্যবসায়িক কাজে গোবিন্দগঞ্জ যাওয়ার পথে মারী গ্রামের নিকটে পৌঁছিলে, বুজরুক শোকড়া গ্রামের কেরামত আলীর ছেলে বাদশাসহ ৩/৪ জন আমার ভাইয়ের পথরোধ করে তাকে বেধরক ভাবে মারপিট করে নগদ ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।
এর প্রেক্ষিতে আমার বড় ভাই মোস্তফা শিবগঞ্জ থানায় আমার অভিযোগ দায়ের করে। এঘটনায় ক্ষিপ্ত হয়ে ও বিষয়টি অন্যখাতে প্রবাহিত করার জন্য বাদশা মিয়া তার বিবাহিত মেয়েকে দিয়ে সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য জেলা বগুড়ার নারী ও মিশু নির্যাতন দমন বিশেষ আদালত-২ এ একটি মিথ্যা মামলা দায়ের করায়। যাহা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমি প্রশাসনের কর্মকর্তাদের নিকট এই মিথ্যা মামলার সুষ্ঠু তদন্ত পূর্বক ন্যায় বিচার নিশ্চিত করার জন্য আহ্বান জানাচ্ছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বুজরুক শোকড়া গ্রামের আঃ সাত্তার, আতাউর রহমান ও জাহিদুল ইসলাম।