বগুড়ার শিবগঞ্জে ইসলামিক স্কুল এন্ড মাদ্রাসা প্রধানের সংবাদ সম্মেলন

বগুড়ার শিবগঞ্জে আল-আবরার ইসলামিক স্কুল এন্ড মাদ্রাসার প্রধান শিক্ষককে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে মাদ্রাসা প্রাঙ্গণে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার মোলামগাড়ী আল-আবারর ইসলামিক স্কুল এন্ড মাদ্রাসাটির প্রধান শিক্ষক মোঃ হাসান এ সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আল-আবরার ইসলামিক স্কুল এন্ড মাদ্রাসাটি ২০০৯ সালে প্রতিষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠা লগ্ন থেকে এই প্রতিষ্ঠানটি এলাকার কোমল মতি শিশুদের দ্বীনি শিক্ষার পাশপাশি সাধারণ শিক্ষার আলো ছড়িয়ে আসছে। আমাদের প্রতিষ্ঠানটি দিন দিন সুনাম অর্জন করায় এলাকার কিছু স্বার্থান্বেষী মহল বিভিন্নভাবে প্রতিক‚ লতা সৃষ্টি করে আসছে। মাসখানেক আগে এই মাদ্রাসার দু-জন শিক্ষককে ক্লাস ফাঁকি দিয়ে মোবাইল ফোন ব্যবহার ও অন্যান্য অপরাধে বহিষ্কার করা হয়। বহিষ্কারের পর থেকে ওই দু-জন শিক্ষক ষড়যন্ত্র করে প্রতিষ্ঠানের ক্ষতি করার লক্ষে আবাসিক ছাত্রদের দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট গল্প কাহিনী সাজিয়ে সামাজিক মাধ্যমে গুজব রটিয়েছে এবং আমাকে সমাজের কাছে হেয় প্রতিপন্ন করার লক্ষে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যাহা কোনভাবেও সত্য নয়। এমনকি ওই শিক্ষকদের সহযোগিতায় কতিপয় লোকদ্বারা আমাকে হেনস্তা করার চেষ্টাও করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে হাসান আরোও বলেন, আমি আপনাদেরকে আহব্বান জানাই সকল ষড়যন্ত্র থেকে সরে দাঁড়ান। অন্যথায় আপনাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিহার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু সায়েম, অত্র প্রতিষ্ঠানের শিক্ষক রাসেল আহমেদ, সাহাবুদ্দিন, মেহেদী হাসান, মাওঃ আবু নাইম, অভিভাবক আব্দুল কুদ্দুস, আব্দুল বাতেন, কর্মচারী মনির হোসেন প্রমূখ।