বগুড়ার শিবগঞ্জে জমাজমি সংক্রান্ত বিরোধে থানায় অভিযোগ

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় জমাজমি সংক্রান্ত বিরোধে এক কৃষক আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে শিবগঞ্জ সদর ইউনিয়নের ধাওয়াগীর গ্রামে।

আহত কৃষক মিঠু মিয়া (৩৫) উপজেলার ধাওয়াগীর গ্রামের ছুমছুল শেখের পুত্র। প্রতিকার পেতে মিঠু মিয়ার চাচা ও জমির মালিক আবুল কাশেম শিবগঞ্জ দুপুরে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার সকালে পূর্ব শত্রæতার জের ধরে বিবাদী ধাওয়াগীর গ্রামের মৃতঃ নয়ামুল্লা মন্ডলের পুত্র মোঃ হাসেন মন্ডল, হাসেন মন্ডলের পুত্র জাফু মিয়া, সাফু মিয়া ও জহুরুল বিনা কারণে আবুল কাশেমের সম্পত্তিতে অনধিকারভাবে প্রবেশ করে কৃষক মিঠু মিয়াকে এলাপাথারিভাবে মারপিট করে। মারপিটে মিঠু মাথায় গুরুত্বর আঘাত পেয়ে মাটিতে লুটে পরে।

স্থানীয়রা মিঠুকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করে দেয়।
আহত মিঠু মিয়া চাচা ও জমির মালিক আবুল কাশেম বলেন, প্রতিপক্ষরা জমাজমি সংক্রান্ত বিরোধে বিনা উস্কানিতে এমন হামলা চালিয়েছে। আমি হামলার ঘটনায় আইনী সহায়তা পেতে থানায় অভিযোগ দায়ের করেছি।
শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, মিঠু মিয়ার মাথায় ৫টি শেলাই দেওয়া হয়েছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস জানান, মারপিটের ঘটনায় শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ নেওয়া হবে।