বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধাঞ্জলি

টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের (বশেমুরবিপ্রবি প্রেসক্লাব) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যরা। বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের সভাপতি কে.এম ইয়ামিনুল হাসান আলিফ ও সাধারণ সম্পাদক আর এস মাহমুদ হাসানের নেতৃত্বে প্রেসক্লাবের সদস্যবৃন্দ এসময় পুষ্পস্তবক অর্পণ করে।

বুধবার (২০ এপ্রিল) দুপুরে টুঙ্গিপাড়া পৌছায় বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের সদস্যবৃন্দ। পরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জানায়।

এর আগে সকালে বশেমুরবিপ্রবি উপাচার্যের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করে প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি। এসময় উপাচার্য অধ্যাপক ড একিউএম মাহবুব প্রেসক্লাবের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, মঙ্গলবার (১৯ এপ্রিল) বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কে.এম ইয়ামিনুল হাসান আলিফ সভাপতি ও আর এস মাহমুদ হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

এদিকে, বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে বিভিন্ন ব্যক্তি, রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী ও বিশ্ববিদ্যালয় সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।