বশেমুরবিপ্রবি উপাচার্যের সাথে গ্লোবাল অ্যাফেয়ার্স কাউন্সিলের প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.এ.কিউ. এম. মাহবুবের সাথে South Bengal Model United Nations- 2022 সফলভাবেজ আয়োজন সম্পন্ন করা উপলক্ষে সৌজন্যে সাক্ষাৎ করেন BSMRSTU Global Affairs Council এর কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ। এ সময় উপাচার্যের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন South Bengal Model United Nations- 2022 এর মহাসচিব ও BSMRSTU Global Affairs Council এর সভাপতি সাইফুল ইসলাম সুমন।

গত ২ও ৩ ডিসেম্বর আয়োজিত এই সম্মেলনের প্রথমদিনে অনুষ্টানের উদ্বোধন করেন বশেমুরবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. এ. কিউ.এম মাহবুব এর পক্ষ থেকে প্রক্টর সহযোগী অধ্যাপক ড.মোহাম্মদ কামরুজ্জামান।
এই সম্মেলনে ৪টি কমিটি ছিল, United Nations Development Programme, United Nations Security Council, International Press, Specialized Committee for Bangladesh Affairs। উক্ত পরিষদসমূহে অংশ নেন বশেমুরবিপ্রবি সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, ইসলামি বিশ্ববিদ্যালয় সহ ঢাকার কিছু স্বনামধন্য স্কুল ও কলেজের শিক্ষার্থীবৃন্দও উপস্থিত ছিলেন।