বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন

চাঁদপুর জেলায় বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট এর আগামী ৩ মাসের জন্য ৮৭ সদস্য বিশিষ্ট আহŸায়ক কমিটি অনুমোদন প্রদান করা হলো।

এই কমিটির রুদ্র চন্দ্র দাস (চাঁদপুর সদর) আহŸায়ক এবং মিঠুন চন্দ দাস (হাজীগঞ্জ উপজেলা) সদস্য সচিব করে আহ্বায়ক কমিটির ঘোষণা দেওয়া হয় যার স্থায়িত্বকাল (১৪ ই সেপ্টেম্বর) ২৩ থেকে ৯০ দিন পর্যন্ত।
নতুন কমিটি প্রকাশের পর জানতে চাইলে আহ্বায়ক এবং সদস্য সচিব আমাদের কে জানান যে আগামী তিন মাসের মধ্যে কেন্দ্রীয় কমিটিকে সুন্দর একটি কমিটি উপহার দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করব যাতে আগামী দুই বছর চাঁদপুর জেলাতে বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট সুন্দর ভাবে কাজ করে যেতে পারে। এবং নবগঠিত চাঁদপুর জেলা কমিটির সকল কার্যকর্তাবৃন্দদের জানাই গৈরিক শুভেচ্ছা জানান দুইজন।

এছাড়াও কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে নবগঠিত চাঁদপুর জেলা কমিটির সকল কার্যকর্তাবৃন্দদের জানাই গৈরিক শুভেচ্ছা ও আগামীর জন্য অনেক অনেক শুভকামনা জানান- সজীব কুন্ডু তপু (সভাপতি), রনি রাজবংশী (সাধারণ সম্পাদক),নিলয় পাল আদর (সাংগঠনিক সম্পাদক), উৎপল ভৌমিক (দপ্তর সম্পাদক), সহ বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট, কেন্দ্রীয় ও জেলা কমিটির অনেকেই গৈরিক শুভেচ্ছা জানান।