বাংলামোটরের রাহাত টাওয়ারে আগুন, নিয়ন্ত্রণে ১১ ইউনিট

বাংলামোটর রাহাত টাওয়ারের (যমুনা টেলিভিশনের বাংলামোটর সেন্টার) আগুন লেগেছে ১১ তলায়। আগুন নিয়ন্ত্রণে প্রথমে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ৯টি ইউনিট কাজ করলেও পরে আরও দুই ইউনিট বাড়ানো হয়। এখন আগুন নিয়ন্ত্রণে মোট ১১ ইউনিট কাজ করছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বেলা ১১টা ৪ মিনিটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাশেদ বিন খালিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট পাঠানো হয়েছে। তারা আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

পরে তিনি আরও বলেন, পরে আরও দুটি ইউনিট বাড়ানো হয়েছে। আগুন নির্বাপণে নেতৃত্ব দিচ্ছেন ফায়ার সার্ভিসের পরিচালক (অপা. ও মেইন.) লে. কর্নেল জিল্লুর রহমান।

অগ্নিকাণ্ডের ঘটনায় যমুনা টেলিভিশন অফিসে থাকা কর্মীরা দ্রুত বেরিয়ে যাওয়ায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এই টাওয়ারের বিভিন্ন ফ্লোরে কয়েকটি ফার্মেসিসহ বিজয় টেলিভিশনেরও সেন্টার রয়েছে।

যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি সুশান্ত সুনহা জানান, বাংলামোটরে রাহাত টাওয়ারে যমুনা টেলিভিশনের সাব অফিসের ফ্লোরে আগুন লাগে। অফিসের সহকর্মীরা নিরাপদে নেমেছেন।