‘বিএনপির উচিত ২০২৯ সালের নির্বাচন নিয়ে চিন্তা করা’

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আইন সবার জন্য সমান। স্বচ্ছ হলে খালেদা জিয়ার রায় নিয়ে বিএনপির এতো ভয় কিসের। বেগম খালেদা জিয়ার রায় নিয়ে কোনো নাশকতা করার চেষ্টা হলে কঠোরভাবে প্রতিহত করা হবে।

তিনি শুক্রবার বিকেলে ফেনী জেলা আওয়ামী লীগের কর্মী সভায় এ কথা বলেন।

শহরের শহীদ জহির রায়হান হল মাঠে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু।

হানিফ বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল বলেছেন ২০১৮ সাল তাদের বছর। এ বছর তারা ক্ষমতায় যাবেন, এজন্য ষড়যন্ত্রের পথে হাটছে বিএনপি-জামায়াত। জনগণ পুড়িয়ে মেরে বিএনপি জোট আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। ফলে ২০১৮ কিংবা ২০২৪ নয় বিএনপির উচিত ২০২৯ সালের নির্বাচন নিয়ে চিন্তা করা। কারণ ২০১৮ ও ২০২৪ সালের নির্বাচনেও জয়ী হবে আওয়ামী লীগ।

ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি কম এর সভাপতিত্ব এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী এবং যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী।