বিএনপি দেশে আবার বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে : সম্প্রচারমন্ত্রী

বিএনপি সারা দেশে আবার বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে এবং সেই সাথে অপচেষ্টার অংশ হিসেবে পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের অপর হামলা পরিচালনা করেছে বক্তব্যে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি আরোও বলেন, বিএনপি সরকারকে টান দিয়ে ফেলে দিবে এখন সরকারকে টান দিতে গিয়ে রশি ছিড়ে পড়ে মির্জা ফখরুলসহ বিএনপি সব নেতাকর্মী পড়ে গেছে। আন্দোলনে ব্যর্থ হয়ে দেশে বিশৃংক্সখলা সৃষ্টির করার অচেষ্টার অংশ হিসেবে বিএনপি-জামাত মিলে আহমদিয়া সম্প্রদায়ের ওপর পরিকল্পিত হামলা ঘটিয়েছে। যারা ইসলামের কথা বলে অন্যদের হামলা করে তারা ইসলামের শত্রæ এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমাদের সরকার যে কোন বিশৃংক্সখলার বিরুদ্ধে কঠোর হস্তে দমন করতে বদ্ধ পরিকর।

রোববার (১২ মার্চ) বিকেলে পঞ্চগড় শেরেবাংলা চত্তর মুক্তমঞ্চ বিএনপি-জামাতের দেশব্যাপী ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও অগ্নিসংযোগ-লুটপাটের বিরুদ্ধে শান্তি সমাবেশ আয়োজন করেছে জেলা আওয়ামীলীগ পঞ্চগড়।

এ সময় এমপি, রেলপথ মন্ত্রণালয় মন্ত্রী ও সভাপতি জেলা আওয়ামীলীগ পঞ্চগড় এ্যাডভোকেট মোঃ নরুল ইসলাম সুজন সভাপতিত্বে প্রধান বক্ত হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) বাংলাদেশ আওয়ামীলীগ সুজিত রায় নন্দী, বিশেষ অতিধি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সাবেক এমপি সংরক্ষিত এড্যাভোকেট সফুরা বেগম, সংসদ সদস্য পঞ্চগড়-১ ও সিনিয়র সহ-সভাপতি জেলা আওয়ামীলীগ পঞ্চগড় মোঃ মজাহারুল হক প্রধান, সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগ পঞ্চগড় আলহাজ্ব আনোয়ার সাদাত সম্রাট প্রমূখ।